আনজুমানে আল বাইয়্যিনাত সংবাদ

সংখ্যা: ১৮২তম সংখ্যা | বিভাগ:

আল বাইয়্যিনাত প্রতিবেদনঃ মুসলমান কখনো কাফিরের বন্ধু হতে পারে না এবং কাফিররাও কখনো মুসলমানের শুভাকাঙ্খী হতে পারে না।

ইমামে আ’যম মুজাদ্দিদে আ’যম সুলতানুন নাছীর, হাবীবুল্লাহ, আওলাদে রসূল ঢাকা রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী আলোচনা মজলিশে এসব কথা বলেন।

কুরআন শরীফ-এর উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, মুসলমানদের সবচেয়ে বড় শত্রু হচ্ছে ইহুদী, অতঃপর মুশরিক। তিনি আরো বলেন, কাফির-মুশরিক ইহুদী-নাছারারা চায় কী করে ঈমান আনার পর তাদেরকে পুনরায় কাফির বানানো যায়।

কাজেই, বিধর্মীদের প্রতিটি কার্য ক্ষেত্রে রয়েছে মুসলমানদের বিরুদ্ধে গভীর ও সূক্ষ্ম ষড়যন্ত্র। বাহ্যত তা ভাল মনে হলেও হাক্বীক্বতে তা ষড়যন্ত্র।

তিনি বলেন, মুসলমানদের এখনো বোধোদয় হওয়া উচিত যে, কাফির-মুশরিকরা মুসলমানদের চির শত্রু। আর মুসলমান পরস্পর ভাই ভাই। এক মু’মিন আরেক মু’মিনের আয়না স্বরূপ। কোন ক্ষেত্রেই মুসলমানদের বাদ দিয়ে ইহুদী-নাছারা, মজুসী-মুশরিকদের প্রাধান্য দেয়া বা বন্ধু হিসেবে গ্রহণ করা জায়িয নেই। তাদের সাথে মুসলমানদের কোনো ধরনের সম্পর্ক বা লেনদেন করাও ঠিক হবে না।

তিনি বলেন, মুসলমানদের ঈমানী দূর্বলতা এবং রূহানী শক্তি এতই দুর্বল হয়ে পড়েছে যে, সারা দুনিয়ায় কাফির-মুশরিকরা লক্ষ লক্ষ, কোটি কোটি মুসলমানকে কচু কাটা করছে। নির্বিবাদে শহীদ করছে। মা-বোনদের ইজ্জত-সম্মান নষ্ট করছে। অথচ বিশ্বের দু’শ পঞ্চাশ কোটিরও অধিক মুসলমান থাকা সত্ত্বেও কারো বিন্দুমাত্র টু শব্দ নেই।

সুতরাং এখনো যদি এইসব ঘুমন্ত মুসলমান জাগ্রত না হয় তাহলে তারা তাদের অস্তিত্ব রক্ষা করতে পারবে না।

কাজেই, মুসলমানদের এখনই উচিৎ যামানার রাহ্বার, যামানার ইমাম, যামানার মুজাদ্দিদে আ’যম-এর, মুবারক তত্ত্বাবধানে ঈমানী জজবা ও রূহানী কুওওয়াতে সমৃদ্ধ হয়ে জেগে ওঠা।

উল্লেখ্য, আল্লাহ পাক এবং তাঁর প্রিয়তম হাবীব আখিরী রসূল, নূরে মুজাস্সাম হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর অশেষ রহমত ও ইহ্সানে, যামানার ইমাম ও মুজাদ্দিদ রাজারবাগ শরীফ-এর মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা মুদ্দা জিল্লুহুল আলী-এর খাছ ফয়েজ ও তাওয়াজ্জুহ’র বরকতে উনার মুবারক তাজদীদী কার্যক্রম ইন্টারনেটের মাধ্যমে সারা দুনিয়া ব্যাপী প্রচারিত হচ্ছে। এতে বিশ্বের কোটি কোটি মুসলমানের মাঝে অভূতপূর্ব জজবা জাগ্রত হয়েছে। সে প্রেক্ষিতে বাংলাদেশসহ সারা বিশ্বের বিভিন্ন দেশে আঞ্জুমানে আল বাইয়্যিনাত গঠন করে তারা ব্যাপকভাবে  তাজদীদ ও সিলসিলার প্রচার-প্রসারের কাজ চালিয়ে যাচ্ছে।

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ

আনজুমানে আল বাইয়্যিনাত ও মাহফিল সংবাদ